Categories

  • Facebook
  • Yahoo
  • Google
  • Live

Posted: 2020-02-08 20:01:39

বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেছেন, ‘যতদিন গণতন্ত্রের মা জেলে থাকবেন, ততদিন বাংলাদেশের গণতন্ত্রের মুক্তির মিলবে না, ততদিন জনগণ ভোটাধিকার ফিরে পাবে না। তারা মৌলিক অধিকার ফিরে পাবে না, বাকস্বাধীনতা ফিরে পাবে না। আইনের শাসন ফিরে পাবে না। গণমাধ্যমের স্বাধীনতা ফিরে আসবে না।’ 

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া ও আসলাম চৌধুরীর মুক্তি না দিলে বাংলাদেশে যে গণজাগরণ হবে, সেই গণজাগরণের ফলে স্বৈরাচারের পতন হবে।’

শনিবার দুপুরে নাসিমন ভবন দলীয় কার্যালয় চত্বরে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্ত্যব্যে এসব কথা বলেন তিনি। খালেদা জিয়ার কারাবন্দির দুই বছর পূর্ণ উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশের আয়োজন করে। চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি নেতা চাকসুর ভিপি মোহাম্মদ নাজিম উদ্দীন এতে সভাপতিত্ব করেন। সঞ্চালক ছিলেন আবু তাহের।

বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা সাবেক সংসদ বেগম নুরী আরা সাফা, বিএনপির কেন্দ্রীয় সদস্য বাবুল আহমেদ ও মতিউর রহমান ঝন্টু।

বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সহসভাপতি এমএ হালিম, অধ্যাপক ইউনুস চৌধুরী, ইসহাক কাদের চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক নুরুল আমিন প্রমুখ।

(ঢাকাটাইমস/৮ফেব্রুয়ারি/কেএম/এলএ)

  • 0 Comment(s)
Be the first person to like this.