Categories

  • Facebook
  • Yahoo
  • Google
  • Live

Posted: 2020-02-16 20:13:14

সাবেক সেনা প্রধান জেনারেল (অব.) ইকবাল কবির ভূঁইয়া বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে এবং কর্মক্ষেত্রে নতুন নতুন চ্যালেঞ্জ তৈরি হচ্ছে। তাই ছাত্র-ছাত্রীদের মানসম্পন্ন ও সঠিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। সামনের দিনগুলোর চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্যে নিজেদের আলোকিত করে তুলতে হবে। পাঠ্যবইয়ের বিজ্ঞান, গণিত ও ইংরেজি শিক্ষায় জোর দিতে হবে।

রবিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কুমিল্লা দাউদকান্দি উপজেলার মোল্লাকান্দি লালমিয়া পাইলট হাই স্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ, বনভোজন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। এই কলেজের প্রধান পৃষ্ঠপোষক ইকবাল ভূঁইয়া।

তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের ভালোমানের মানুষ করতে হবে। নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে ভালো মানুষ হিসেবে তৈরি করতে হবে। ভবিষ্যতে চিকিৎসক, ইঞ্জিনিয়ার ও ভালো শিক্ষক হলে বিদ্যালয়ের সুনাম বাড়বে।

মোল্লাকান্দি লালমিয়া পাইলট হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন কলেজের আজীবন দাতা সদস্য এ জেড এম ওবায়েদ হোসেন, বিল্লাল হোসেন, চাঁদপুরের উত্তর মতলব উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান নান্নু মিয়া, মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন, কুমিল্লার দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম মনির হোসেন সরকার।

অনুষ্ঠানে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। 

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/কেএম/এলএ)

  • 0 Comment(s)
Be the first person to like this.