Categories

  • Facebook
  • Yahoo
  • Google
  • Live

Posted: 2019-05-09 16:18:51

মাদারীপুরের কালকিনিতে প্রেমিকের সাথে অভিমান করে মালিহা আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর মৃতদেহ উপজেলা সদরের নুরু বেপারীর ভাড়া বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এই ঘটনায় জড়িত থাকা সন্দেহে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র রাকিব বেপারীকে আটক করে  পুলিশ।

মালিহা আক্তার কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী।
পুলিশ ও এলাকাবাসী জানান, কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার কানুরগাও গ্রামের মানিক বেপারীর মেয়ে মালিহা আক্তারের সঙ্গে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের বেলায়েত বেপারীর ছেলে রাকিব বেপারীর বেশকিছু দিন ধরে মোবাইলে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এর সূত্র ধরে রাকিব বেপারী বৃহস্পতিবার রাতে মালিহার সঙ্গে ওই ভাড়া বাসায় দেখা করতে যায়। এ সময় তাদের দুজনের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে অভিমান করে মালিহা একপর্যায় ভেতর থেকে রুম আটকে দিয়ে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনার জড়িত সন্দেহে কালকিনি থানা পুলিশ রাকিব বেপারীকে আটক করেন।

এ ব্যাপারে কালকিনি ওসি মোফাজ্জেল হোসেন বলেন, মালিহা এ বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে এক বিষয় পরীক্ষা দিয়েও কৃর্তকার্য হতে পারেনি। সে প্রেমঘঠিত বিষয় নিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবার দাবি করেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার জড়িত সন্দেহে রাকিব বেপারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এলএ)

  • 0 Comment(s)
Be the first person to like this.